MENU

আজকের বাংলা তারিখ

  • আজ শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ ইং
  • ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
  • ১২ই মুহররম, ১৪৪৬ হিজরী
  • এখন সময়, সকাল ৯:৩৯
Search
Close this search box.
সবাই আমাকে ‘কাজলরেখা’ বলে ডাকেন: মন্দিরা চক্রবর্তী

সবাই আমাকে ‘কাজলরেখা’ বলে ডাকেন: মন্দিরা চক্রবর্তী

প্রকাশিতঃ
Facebook
WhatsApp
Twitter
ঈদে মুক্তি পেয়েছে সিনেমা ‘কাজল রেখা’। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী। অভিনয় ও অন্যান্য বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলেছেন মাসুদুর রহমান
অবশেষে চলচ্চিত্রে অভিষেক। কেমন লাগছে?
ঈদের মতো এত বড় উৎসবে আমার প্রথম ছবি মুক্তি পেয়েছে। খুবই আনন্দিত ও অভিভূত। ভালো লাগছে ছবিটি দর্শকরা গ্রহণ করেছেন। চারদিক থেকে অভিনয়ের প্রশংসা পাচ্ছি। ‘কাজলরেখা’র কারণে নিজের আসল নামটাও বাদ পড়ে গেছে। মন্দিরার পরিবর্তে সবাই এখন আমাকে ‘কাজলরেখা’ বলে ডাকছেন। সিনেমাটির কোনো শোতে হাজির হলে দর্শকরাও চিৎকার করে এই নাম উচ্চারণ করছেন। ছবিটি নিয়ে যে প্রত্যাশা ছিল তার প্রাপ্তি ঘটছে।
ছবিটি কতটা দর্শক টানছে বলে মনে করছেন?
ছবিটির প্রতি দর্শকদের আগ্রহ দেখতে পাচ্ছি। বিভিন্ন হল ঘুরে দেখেছি প্রায় শো হাউজফুল। দর্শক ছবিটির প্রশংসা করছেন। ধীরে ধীরে ‘কাজল রেখা’র অবস্থা আরও ভালোর দিকে যাচ্ছে। একটু একটু করে দর্শক বাড়ছে। আশা করছি, সামনের সপ্তাহে ফলাফল আরও ভালো হবে।
ঈদে এত সিনেমা মুক্তির বিষয়টি কীভাবে দেখছেন?
চলচ্চিত্রে আমি একেবারে নতুন। এসব বিষয়ে এত কিছু বুঝি না, তাই কোনো মন্তব্য করাও ঠিক হবে না। তবে আমার মনে হয় উৎসব ঘিরে এতগুলো ছবি মুক্তি না দেওয়াটাই ভালো ছিল। ঈদের পরেও প্রেক্ষাগৃহে আসতে পারত কিছু ছবি। কিছু ভালো সিনেমাও তুলনামূলক কম হল পেয়েছে। সবগুলো ভালো ছবি একসঙ্গে একই সময়ে প্রতিযোগিতায় নেমে কতটা লাভবান হচ্ছে তা আমার বোধগম্য নয়। এমন পরিস্থিতিতে দর্শকরাও কিছুটা দ্বিধাদ্বন্দ্বে পড়ে যান। তারাও বিভক্ত হয়ে পড়েন।
দর্শক বিভক্ত বলতে কী বোঝাতে চেয়েছেন?
শাহরুখ খানের দর্শকরা একই সময়ে সালমান খানের ছবি দেখবেন না। প্রিয় তারকা রেখে অন্যের ছবি না দেখাটাই স্বাভাবিক। একই সময়ে অনেকগুলো তারকাবহুল ছবি মুক্তি পেলে দর্শক কোনটা রেখে কোনটা দেখবেন তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ভোগেন। অনেকে শুধু পছন্দের তারকার ছবিটিই দেখেন আবার কেউ কেউ সিনেমা দেখাই বাদ রাখেন।
নতুন কাজ নিয়ে আবার কবে আসছেন প্রেক্ষাগৃহে?
সবকিছু ঠিক থাকলে কুরবানির ঈদে মুক্তি পাবে আমার দ্বিতীয় ছবি ‘নীলচক্র’। শুটিং শেষে সিনেমাটি এখন সম্পাদনার টেবিলে। ‘কাজল রেখা’ কয়েকশ বছর আগের পুরোনো গল্পের হলেও ‘নীলচক্র’ এই সময়ের। এ ছাড়া আরও নতুন দুটি সিনেমায় শুটিং শুরু করব।
ঈদ-বৈশাখ উৎসব কেমন কাটল?
অন্যান্য বছর যেভাবে কাটানো হয়, এবার পুরো তার উল্টো। নিজের সিনেমা নিয়ে ব্যস্ত থাকায় ঈদ-বৈশাখ উৎসব কীভাবে পার হয়ে গেল টেরই পেলাম না। এবারের ঈদে ‘কাজল রেখা’ সিনেমা ছাড়াও আমার নতুন একটি বিজ্ঞাপন প্রচারে এসেছে। সপ্তাহ ধরে প্রচারিত হচ্ছে রাঁধুনির সেই বিজ্ঞাপন। নতুন সিনেমা-বিজ্ঞাপনের মধ্যেই কেটে গেছে ঈদ-বৈশাখের দুই উৎসব।

এ সম্পর্কিত আরো খবর

দর্শকদের সাড়ায় এবং ভালোবাসায় ভীষণ আনন্দিত সোহানা সাবা

নৃত্যের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও অভিনেত্রী হিসাবেই বেশি পরিচিত সোহানা সাবা। নাটকের পাশাপাশি সিনেমাতেও নিয়মিত দেখা গেছে তাকে। সম্প্রতি মুক্তি...

Read more

‘খেলোয়াড়রা আমার প্রেমে পড়েছে, আমি পড়িনি’ শ্রাবণ্য তৌহিদা

উপস্থাপনার মাধ্যমে শ্রাবণ্য তৌহিদা দর্শকপ্রিয়তা পেয়েছেন। সেলিব্রিটি শো, খেলাধুলাবিষয়ক শো, রিয়েলিটি শো উপস্থাপনা ছাড়াও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।...

Read more

জায়েদের সঙ্গে অভিনয়ের প্রস্তাবে ইধিকার সম্মতি প্রকাশ ব্যাক্ত

আবার ঢাকায় এসেছেন ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করে এ দেশেও বেশ পরিচিতি পান...

Read more
বার্তা প্রধানঃ

ফারুক হোসাইন

কর্তৃক প্রকাশিতঃ

ফরিদ হোসেন

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ

ঈশা খাঁ মোবাইল মার্কেট
মোগরাপাড়া, চৌরাস্তা সোনারগাঁ
নারায়ণগঞ্জ

যোগাযোগঃ

ফোনঃ ০১৯১৬৮৬৫৬৬৬, ০১৭১৮২০০৬০৬
ইমেইলঃ mkforid@gmail.com

Website Design & Developed By
MD Fahim Haque
<Power Coder/>
www.mdfahim.com
Web Solution – Since 2009

error: Content is protected !!